যাইতে যাইতে

ক.
জ্ঞানী বৃক্ষদের মাঝে আমি নিতান্ত মূর্খ পরগাছা। অবসরে বসে বসে টানি জ্ঞান বৃক্ষের পাতা। যে বাস অকেজো অথবা চলছে না আপাতত  সেই বাসের আমি মাতাল ড্রাইভার।

পাশ কাটিয়ে চলে যাচ্ছে ব্রতচারী ও যৌনচারী। নদী ভেবে ঝাঁপ দিয়েছি যে নারীতে ভয় পেয়ে সেও বেঁধে নিয়েছে কোমরের ফিতে।

ডক্টর জিনবোধি দয়া করে আপনি কী জানাবেন কেন ব্যাভিচারের দিনগুলোতে বালিশ কামের প্রতিনিধি? যে পায়েস ভোজনে সিদ্ধার্থ পেয়েছিল নির্বাণ সেই পায়েস খেয়ে আমি সুজাতাকে দিয়েছি প্রেমের প্রস্তাব। আমি পাখির ভয়েস নকল করে শিষ বাজালে উতলা হয় বৃন্দাবন। রাধারা বই ফেলে হয়ে উঠে চিয়ার্স গার্ল। গাণিতিক সূত্র ভুলে শিখে কামসূত্র।


খ.
তোমার প্রশ্রয় পেয়ে আমার ঠোঁট হয়ে উঠছে আরও বেশী কামুক। এই এক এমন পুরুষালী রোগ যে পাহাড়ের চূড়ায় চড়ে গেলে আমার জিহ্বায় লকলক করে আগুন। কতো জয় করেছি কতো রহস্য মোড়া পাহাড়; বাকি ছিলে তুমি। পৃথিবীর সমস্ত শোভা নিয়ে অহংকারী চূড়া- আমিই প্রথম শাবল দিয়ে খুঁড়েছি তোমার উরুর সুড়ঙ্গ। আর কঁকাতে কঁকাতে তুমি কোমর পেঁচিয়ে হয়ে গেলে সাপ। আমার নিচে সাগর হয়ে আমাকে শেখালে সাঁতার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন